Bangla Desi Dhaka unv leraar Zafrin Aktar schandaal (6)

2,773,128 98%

4.689 / 73
Info

Gepubliceerd door arafatmufti
10 jaar geleden
Reacties
71
Gelieve of om commentaar te geven.
tamimuddin24 3 maanden geleden
অল্প বয়সের ছেলেরা এই রকম কামুক এবং বয়সে বড় মহিলাদের সাথে সেক্স করে মজা পায়, কারণ এই ধরণে মহিলারা সাধারণ Mature হয়ে থাকে, ছেলেদের কিভাবে খারাপ ভাবে করতে দিলে মজা পায়, সেটা জানে। 
Antwoorden
tamimuddin24 3 maanden geleden
কি এক মহিলা! অত্যন্ত কামুক প্রকৃতির। সেই রকম সুন্দর পাছা তার, আমি সাথে সেক্স করলে তো আমি Doggy style এ বসিয়ে ১ ঘন্টা শুধু পুটকি দিয়ে করতাম, তার উষ্ণতা নিতাম। তাকে দিয়ে আমার লিঙ্গ, পাছা, বগল চাটাতাম, তার উপর ঝাপিয়ে পড়ে তাকে আদর করতাম, কামড় দিতাম, তার বগল চাটতাম, তার ভোদায় আমার ধন ঢুকিয়ে ইচ্ছা মতো খিচাতাম। 
Antwoorden
kingjong
kingjong 6 maanden geleden
aan Naieem116 : প্রত্যেক আইটেম এর জন্য কি কিছু সার্ভিস চার্জ আছে? থাকলে জানাবনগু।
Antwoorden Bekijk oorspronkelijke reactie
Naieem116 1 jaar geleden
আমি গাজীপুরের ছেলে যারা একস্ট্রিম লেভেলের সেক্স এনজয় করতে চান তারা আমাকে ইনবক্সে নক দিতে পারেন। এছাড়া আমি বাসায় গিয়েও সার্ভিস দিয়ে থাকি। চাইলে হোটেলেও আমাকে নিতে পারবেন।*** আমাকে নিয়ে আপনার বাসায় ও হোটেলে নিছের সব কাজ গুুলো ১, সেক্স করা (রোল প্লে, রিয়েল)২, শরীর মালিশ করা, ফুল বডি ম্যাসাজ।৩, পাছার স্পেশাল মালিশ ও বড় করা।৪, দুধ মালিশ চুষা ও বড় করা।৫, গর্ভধারণ করা।(বিবাাহিত মহিলাদের জন্য,, ***যাদের স্বামী অক্ষম**)৬, ভোদা চুষা। (স্পেশাল)৭, এনাল সেক্স করা।৮, লিপ কিস করা ইত্যাদি ।৯. স্পার্ম ডোনেটযে কোনো বয়সী ভাবী, বৌদি, আপু ভোদার জ্বালা মিটাতে চাইলে আমাকে মেসেজ দিন....চুদে চুদে ভোদার মাল আউট করে ছাড়বো।?? আর ১০০% সব কিছু গোপন রাখা হবে। নিরাপত্তার দায়িত্ব আপনার ও আমার ।
Antwoorden
Mandingo_101
Mandingo_101 1 jaar geleden
She is perfect :kissing_heart:
Antwoorden